একদম ফ্রিতে YouTube (Free Internet)

Free YouTube

একদম ফ্রিতে YouTube (Free Internet)

আমাদের আজকের টিউটোরিয়ালটি হলো একদম ফ্রিতে কোনো ডাটা বা এমবি ছাড়া জনপ্রিয় ভিডিও স্ট্রিমিং সাইট Youtube ভিজিট করা নিয়ে। যা আমরা ফেসবুকের ফ্রি সেবা Freebasics এর মাধ্যম ইউস করে করব। যা করতে হলে মোবাইলের যেকোনো ব্রাউজারে http://0.freebasics.com সাইটে প্রবেশ করে করতে হবে। হয়তো অনেকে বিষয়টি ফলো করেছেন যে, কোনো ব্রাউজার দিয়ে ফ্রিব্যাসিক্স সাইটে প্রবেশ করলে এখন আর আগের মত আসে না, নতুন পদ্ধতিতে আসে। যার ফলেই আমরা উপরিল্লিখিত সাইটগুলো ফ্রিতে ভিজিট করতে পারবো এবং সাইটগুলো ইউস করতে পারবো। তো চলুন প্রমাণ দেখতে একেএকে নিচের স্ক্রিনশটগুলো দেখে নেওয়া যাক।

জনপ্রিয় ভিডিও স্ট্রিমিং সাইট ইউটিউবও এখন ফ্রিব্যাসিক্সের মাধ্যমে ইউস করতে পারবেন ঠিক উপরের স্ক্রিনশটের মত। ফ্রি ইউটিউব চালাতে ফ্রিব্যাসিক্স সাইটের হোমপেজের জনপ্রিয় লেভেলের নিচের Youtube লেখা বা আইকনটিতে ক্লিক করুন। তবে হ্যাঁ, ভিডিও আসলেও ভিডিওগুলো চালাতে পারবেন না। অথবা এই https://www.0.freebasics.com/https/m.youtube.com/ লিংকে ক্লিক করুন বা কপি করে ব্রাউজারের সার্চবারে পেস্ট করে সার্চ করুন।

অবশেষে বলব, এখন থেকে কোনো এমবি বা ডাটা না থাকলেও আপনার উপরিউল্লিখিত সাইট ইউসের প্রয়োজন অনুযায়ী সাইটগুলো একদম ফ্রিতে ভিজিট বা ইউস করুন। এই বলে আমি আমার আজকের এই ফ্রি ইন্টারনেটের টিউটোরিয়ালটি এখানেই শেষ করলাম।
একদম ফ্রিতে YouTube (Free Internet), free youtube video downloader, free youtube downloader, youtube videos, youtube movies, youtube app, youtube music, www.youtube.com homepage, home youtube, gp internet offer free, gp offer 2018 internet, একদম ফ্রিতে YouTube, view youtube without data, watch youtube without mb, free youtube by freebascis, free internet 2018, youtube free net, free yt